Bangladesh Pratidin

ফোকাস

  • মধ্যরাতে তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ চার মাদক বিক্রেতা নিহত হয়েছে। এরমধ্যে কুমিল্লায় ২ জন, চুয়াডাঙ্গা ও চট্টগ্রামে একজন করে নিহত হয়েছে।
  • কক্ষপথে পৌঁছেছে বাংলাদেশের প্রথম স্যাটেলাইট বঙ্গবন্ধু-১
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:৪৮ অনলাইন ভার্সন
লালমনিরহাটে যুবদল সভাপতিসহ ৩জন কারাগারে
লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে যুবদল সভাপতিসহ ৩জন কারাগারে

লালমনিরহাটে গত বছরে বিএনপি’র বিজয় র‌্যালিতে আওয়ামী লীগের হামলার ঘটনায় জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ ৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ মামলা দায়ের করে।

ওই দিন জেলা বিএনপি একটি বিজয় র‌্যালি বের করলে আওয়ামী লীগ কর্মীরা এতে হামলা চালায়। এতে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। শুরু হয় উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। পরিস্থিতি মোকাবেলা করতে গিয়ে সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) সুশান্ত কুমার সরকার, এসআই আলমগীরসহ অন্তত ১৩জন আহত হয়। এ ঘটনায় সদর থানার এসআই আলমগীর বাদী হয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা ও জেলা যুবদল সভাপতি আফজাল হোসেনসহ ২৭ জনের নাম উল্লেখ করে আরো অন্তত ৩’শ জনকে অঞ্জাত আসামি করে একটি মামলা দায়ের করে।
এ মামলায় বুধবার লালমনিরহাট আমলী আদালত-১ এ হাজির হয়ে আসামিরা জামিন আবেদন করলে আদালতের বিচারক মোঃ মেহেদী হাসান মন্ডল আসামিদের মধ্যে জেলা যুবদল সভাপতি আফজাল হোসেন, পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা আব্দুস সালাম ও স্বেচ্চাসেবকদল নেতা কল্লোলের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow