Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:২৮ অনলাইন ভার্সন
'জনগণের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি'
আরিফ মজুমদার:
'জনগণের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি'
ফাইল ছবি

জনগণের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি বলেছেন, আগুন সন্ত্রাসীরা দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে বার বার অপচেষ্টা চালাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশের শান্তি ও জনগণের নিরাপত্তায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছি। আজ দুপুরে চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে জেলা পুলিশের আয়োজনে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এসব কথা বলেন।

বাল্যবিয়ে প্রতিরোধে মেয়েদের সাহসী ভূমিকা নিতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, সামাজিক কোনো কারণে মেয়েরা যেন আত্মহননের পথে না যায়। এসব বিষয়ে তাদের সচেতন করতে হবে। মাদক প্রতিরোধ করতে হলে অভিভাবকদেরই এগিয়ে আসতে হবে। মাদকের ভয়াবহতা রোধ করা শুধুমাত্র পুলিশের পক্ষে সম্ভব নয়। 

সমাবেশে প্রধান আলোচকের বক্তব্যে পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেন, জঙ্গি নির্মূল করতে গিয়ে আমাদের অনেক পুলিশ সদস্য আহত ও নিহত হয়েছেন। ২০১৩ থেকে ১৫ সাল পর্যন্ত পুলিশ আগুন সন্ত্রাসীদের যেভাবে প্রতিহত করেছে, সেটাও আমাদের জন্য গর্ব। তিনি আরো বলেন, মাদকের করাল গ্রাস শহর থেকে গ্রামে যুবসমাজের মধ্যে বিস্তার লাভ করেছে। মাদক প্রতিরোধ করার জন্য প্রধানমন্ত্রীর নীতি অনুসরণ করে পুলিশ কাজ করবে।

চাঁদপুরের পুলিশ সুপার মো. শামসুন্নাহারের সভাপতিত্বে চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ওসমান গণি পাটওয়ারীসহ প্রমুখ সমাবেশে বক্তব্য রাখেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow