১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:১০

টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা!

প্রতীকী ছবি

বরিশালের বাকেরগঞ্জ উপজেলা কলসকাঠী ইউনিয়নের বেভাস গ্রামের গান্ধী আশ্রম সংলগ্ন খান বাড়িতে সাত্তার মৃধা (৬০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে তার ছেলের বিরুদ্ধে। 

গত শুক্রবার সন্ধ্যার পর এই হত্যাকান্ড সংঘটিত হয়। এ ঘটনায় নিহতের মানসিক ভারসাম্যহীন ছেলে বাদশা মৃধাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাদশা শুক্রবার সন্ধ্যার দিকে তার বাবার কাছে টাকা দাবি করেন। বাবা টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ক্ষুব্ধ হয় বাদশা। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে বাদশা ধারালো দা দিয়ে তার বাবাকে কোপাতে থাকে। সাত্তারের ডাক-চিৎকারে পাশের ঘরের লোকজন তাকে রক্ষার চেষ্টা করলেও তার আগেই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষনের মধ্যে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

বাকেরগঞ্জ থানার ওসি মো. মাসুদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান,  বাদশা মানসিক ভারসাম্যহীন। এর আগেও সে একজনকে কুপিয়ে আহত করে। টাকা চেয়ে না পেয়েই বাদশা তার বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করতে পারে বলে ধারনা করছে পুলিশ। 

শনিবার দুপুরে বরিশাল মর্গে ময়না তদন্ত শেষে সাত্তার মৃধার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃত বাদশাকে আসামি করে মামলা দায়ের হয়েছে বলে ওসি জানিয়েছেন।

বিডিপ্রতিদিন/ ১৭ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর