১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৩৩

স্বর্ণের দোকানে ডাকাতি, অস্ত্রসহ ৩ ডাকাত আটক

পটুয়াখালী প্রতিনিধি:

স্বর্ণের দোকানে ডাকাতি, অস্ত্রসহ ৩ ডাকাত আটক

পটুয়াখালীর গলাচিপায় হাত বোমা ফাটিয়ে আতঙ্ক ছড়িয়ে শহরের মা স্বর্ণ শিল্পালয় নামের একটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। আজ রাত সাড়ে ৮টার দিকে শহরের স্বর্ণ পট্টিতে এ ঘটনা ঘটেছে। ডাকাতিকালে এলাকাবাসী এক ডাকাতকে ধরে পুলিশে সোপর্দ করেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে আরও দুই ডাকাতকে আটক করে। এ সময় ৪টি ককটেল ও একটি পিস্তল উদ্ধার করা হয়।

এ সময় দোকান মালিক নির্মল কর্মকারকে কুপিয়ে আহত করে ডাকাতদল। পরে তাকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করা হয়।হাতবোমায় আহত হয় পাশের দোকানের কর্মচারী শুভ দাস।
স্বর্ণের দোকান মালিক আহত নির্মল কর্মকার জানান, রাত সাড়ে আটটার দিকে ১০-১২ জনের একটি ডাকাতদল এসে হাতবোমা ফাটিয়ে দোকানের মধ্যে প্রবেশ করে। এতে বাধা দিলে আমাকে কুপিয়ে আহত করে স্বর্ণ নিয়ে যায়। তবে পরিমাণ এখনই জানাতে পারেনি তিনি।
স্বর্ণের দোকানে ডাকাতিকালে ৩ ডাকাতকে পুলিশ আটকের সত্যতা নিশ্চিত করে পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, বাকী ডাকাতদের ধরতে গলাচিপা শহরে সাড়াশি অভিযান চালাচ্ছে পুলিশ। ঘটনাস্থলে যাচ্ছেন দাবি করে তিনি আটককৃতদের নাম জানাতে পারেননি। ঘটনার পর পরই ডাকাতদের ধরতে পার্শ্ববর্তী রাঙ্গাঁবালী ও দশমিনা থানা পুলিশকে জানানো হয়েছে। গলাচিপা উপজেলার বিভিন্ন স্থানে পুলিশি অভিযান চলছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর