শিরোনাম
১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:০০

সাভারে মালামালসহ ৪ ডাকাত গ্রেফতার

সাভার প্রতিনিধি:

সাভারে মালামালসহ ৪ ডাকাত গ্রেফতার

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া স্বর্ণ ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।  আজ সাভার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলো- পঁচা (৩৫), সোহেল রানা জয় (৩২), মুটক শিকদার (৩৪) ও মোমিন সরদার (৩২)।

সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান জানান, গত ৮ ফেব্রুয়ারি আশুলিয়ার নলাম এলাকায় ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের বাড়িতে হানা দেয় একদল ডাকাত। তারা বাড়ির লোকজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে এক লক্ষ ৫২ হাজার টাকা, ৮০ ভরি স্বর্ণের গহনা দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এসময় ওই বাড়ির লোকজননের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসে। পরে ধাওয়া করে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই মুন্না নামে এক ডাকাত সর্দার মারা যায়। 

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা (নং-২৩) হলে নিহত ডাকাতের মোবাইল ফোন ট্রাকিং করে ডাকাত সর্দার পঁচাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী যশোর, বাগেরহাট ও গোপালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণ, নগদ ও স্বর্ণ বিক্রির দুই লক্ষ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এঘটনায় তাদেরকে ডাকাতি মামলা গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হচ্ছে। এছাড়া ডাকাতির ঘটনার সাথে জড়িত বাকি ডাকাতদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর