১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:০৮

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের অস্ত্রের মহড়া, আহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের অস্ত্রের মহড়া, আহত ৩

ঠাকুরগাওয়ের রাণীশংকৈল পৌর ছাত্রলীগের বিজয় মিছিলকে কেন্দ্র করে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার বিকেলে এ ঘটনায় ৩ ছাত্রলীগ কর্মী আহত হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনার সূত্রমতে, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল রানার নেতৃত্বে আলেককে সভাপতি ও জিমিকে সাধারণ সম্পাদক করে গত ৯ জানুয়ারী পৌর কমিটি গঠন করা হয়।
 ওই কমিটির সভাপতি আলেকের তথ্য মতে, কতিপয় ছেলে আমাদের কমিটিকে অমান্য করে তারা শামিমকে সভাপতি ও বাপ্পিকে সম্পাদক করে ২রা ফেব্রুয়ারি নতুনভাবে মনগড়া পৌর কমিটি গঠন করে।

শামিম বাপ্পীর নব গঠিত বিজয় মিছিলকে কেন্দ্র করে উভয়পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। ঘটনায় লেলিন সাব্বিরসহ ৩ জন আহত হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

পৌর ছাত্রলীগের সভাপতি মো: আলেক জানান, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও রাণীংশকৈল উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়নি। সম্প্রতি আহবায়ক কমিটি গঠন করে দেয় জেলা কমিটি। তাই পৌর কমিটি গঠন করে উপজেলা আহবায়ক কমিটি। কিন্তু কতিপয় ছাত্রলীগ কর্মী কমিটি মানতে নারাজ। তার জের ধরেই সংঘর্ষ বাধে।

থানা অফিসার ইনচার্জ আঃ মান্নান জানান, বিকেলে পৌর ছাত্রলীগের কমিটির দ্বন্দ্ব নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।

 

বিডি প্রতিদিন/১৯ ফেব্রুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর