Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:০৩ অনলাইন ভার্সন
পুঠিয়ায় দুই মরদেহ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
পুঠিয়ায় দুই মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
রাজশাহীর পুঠিয়ায় পৃথক স্থান থেকে নারী-পুরুষের দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার সকালে উপজেলার পুঠিয়া ইউনিয়ন ও জিউপারা ইউনিয়ন থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। 
 
পরিবারের দাবি তারা দু’জনই আত্মহত্যা করেছে। মৃতরা হলেন, উপজেলার জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মোজাহার আলীর ছেলে মোকলেস আলী (৪৫) ও পুঠিয়া ইউনিয়নের ধনঞ্জয়পাড়া গ্রামের আবদুস সালামের মেয়ে সালমা খাতুন (১৯)।
 
মৃতের পরিবারের বরাত দিয়ে পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) রাকিবুল হাসান জানান, গত ৮ ফেব্রুয়ারি সালমা খাতুন বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে গত রবিবার সকালে বাসায় নিয়ে এলে সন্ধ্যায় তার মৃত্যু হয়। দীর্ঘদিন ধরে সালমা খাতুন অসুস্থ ছিলেন। অসুস্থতার কারণে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসেন।
 
এদিকে জিউপাড়া ইউনিয়নের নকুলবাড়ি গ্রামের মোকলেস আলীও দীর্ঘদিন ধরে অসুখে ভুগছিলেন। গত রবিবার রাতে সে তার শয়ন কক্ষের খাটের পায়ের সঙ্গে লুঙ্গি দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দিলে রাতেই মোকলেসের লাশ উদ্ধার করে পুলিশ এবং সালমা খাতুনের লাশ উদ্ধার করা হয়েছে সকালে।
 
 
বিডি-প্রতিদিন/ আব্দুল্লাহ সিফাত তাফসীর‌ 

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow