Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:০৮
প্রধানমন্ত্রীকে কটুক্তি, সিটি করপোরেশনের কম্পিউটার অপারেটর বরখাস্ত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
প্রধানমন্ত্রীকে কটুক্তি, সিটি করপোরেশনের কম্পিউটার অপারেটর বরখাস্ত

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আইডিতে শেয়ার করার অভিযোগে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) এক কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্ত হওয়া ওই কর্মচারী বিসিসির প্রকৌশল শাখার কম্পিউটার অপারেটর রেজাউল করিম। 

বিসিসি’র প্রশাসনিক কর্মকর্তা আসমা বেগম রুমী এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়র আহসান হাবিব কামালের মৌখিক নির্দেশে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইসরাইল হোসেন গত রবিবার প্রকৌশল শাখার কম্পিউটার অপারেটর রেজাউল করিমকে সাময়িক বরখাস্ত করেন। এছাড়া তাকে ৭ দিনের মধ্যে জবাব দেওয়ার নির্দেশ দিয়ে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে। 

অভিযুক্ত রেজাউল করিম জানান, তিনি বিসিসির কর্মচারীদের দলাদলির শিকার। প্রতিপক্ষ গ্রুপ তার ফেসবুক আইডি হ্যাক করে প্রধানমন্ত্রীকে কটুক্তি করে লেখা একটি ছবি শেয়ার করেছে। রেজাউল করিম নিজেকে এক সময়ের ওয়ার্ড ছাত্রলীগ নেতা উল্লেখ করে বলেন, আওয়ামী লীগ দলীয় সাবেক মেয়র শওকত হোসেন হিরন (প্রয়াত) তাকে বিসিসিতে চাকরি দিয়েছেন। বিসিসির বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের পিকনিকের চাঁদা না দেওয়ায় ষড়যন্ত্র করে তাকে ফাঁসানো হয়েছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow