১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:০৫

ঝিনাইদহে হত্যাকাণ্ডের দায়ে গ্রেফতার ৪, রক্তমাখা ছুরি উদ্ধার

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

ঝিনাইদহে হত্যাকাণ্ডের দায়ে গ্রেফতার ৪, রক্তমাখা ছুরি উদ্ধার

ঝিনাইদহে পান চাষী জালাল উদ্দিন হত্যার মূলহোতা মুকিমসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আজ জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- শহরের ব্যাপারীপাড়ার আব্দুল হামিদের ছেলে মেহেদি হাছান মুকিম (২৯), জামাত আলীর ছেলে জীবন (২৩), আব্দুল মালেকের ছেলে অপু (২২) ও মৃত আয়ুব হোসেনের ছেলে কাজী ফারুক হোসেন (২৩)।

সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, শহরের কেসি কলেজের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত হয় সদর উপজেলার কাশিপুর গ্রামের পান চাষী জালাল উদ্দিন। এ ঘটনায় নিহতের স্ত্রী সূখীরন নেছা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ঝিনাইদহের পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ব্যাপারীপাড়া থেকে গ্রেফতার করা হয় অন্যতম আসামী কাজী ফারুক হোসেনকে।

এদিকে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার খোদাদাদ হোসেন জানান,  জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মুলহোতা মুকিম, তার ২ সহযোগি জীবন হোসেন ও অপুকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক শহরের ব্যাপারীপাড়ার একটি পরিত্যক্ত বাড়ি উদ্ধার করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি। মাদক ক্রয়ের টাকা ছিনতাইয়ের জন্য এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানায় র‌্যাব।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর