Bangladesh Pratidin

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৩৬ অনলাইন ভার্সন
ছুরিকাঘাতে বাসচালক হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবি
টাঙ্গাইল প্রতিনিধি:
ছুরিকাঘাতে বাসচালক হত্যার ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবি

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ডাকাতের হাতে যাত্রীবাহী বাসের চালক নিহত হওয়ার ঘটনায় আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছে টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস মালিক সমিতি ও জেলা বাস কোচ-মিনিবাস শ্রমিক ইউনিয়ন। আগামী সাত দিনের মধ্যে আসামিদের গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছে সংগঠন দু'টি। তা-না হলে আগামী ২৬ ফেব্রুয়ারি সকাল-সন্ধ্যা জেলায় যাত্রীবাহী বাস চলাচল বন্ধ করে দেয়ার ঘোষণা দেয়া হয়। একই সাথে পরবর্তীদের অনির্দিষ্টকালের জন্যে পরিবহন ধর্মঘট ডাকা হবে বলে ঘোষণা দেন নেতৃবৃন্দ। আজ দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে বঙ্গবন্ধু মিলনায়তনে এক সাংবাদিক সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। 

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে সংগঠন দুটির নেতৃবৃন্দ গোড়াই হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সকল কর্মকর্তাকে অবিলম্বে প্রত্যাহার, সড়ক ও মহাসড়কে অবৈধ যান সিএনজি, করিমন, নছিমন, ভটভটি, লেগুনা অবিলম্বে বন্ধ, গাড়ি রিকুইজেশনের নামে পুলিশের চাঁদাবাজি ও হয়রানি বন্ধ এবং রাস্তায় গাড়ি চুরি ও যাত্রীদের নিরাপত্তা প্রদানের দাবি জানান। 

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন, টাঙ্গাইল জেলা বাস-কোচ-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার আহসানুল হক পিটু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম লাভলুসহ সংগঠনের নেতৃবৃন্দ। 

উলে­খ্য, গত ১২ ফেব্রুয়ারি রাতে ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে ধলেশ্বরী পরিবহনের যাত্রীবাহী বাস ছেড়ে আসে। বাসটি টাঙ্গাইলের মির্জাপুরে পৌছলে যাত্রী বেশি ডাকাতরা চালককে ছুরিকাঘাতে করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। বাসটি সেখান থেকে ঘুড়িয়ে আশুলিয়া এলাকায় নিয়ে ডাকাতরা সেখান থেকে বাসের যাত্রীদের সর্বস্ব লুট করে নেয়। এ সময় বাসের চালক শাজাহান মিয়া মারা যায়। এ ব্যাপারে নিহতের ভাই মজিবর রহমান বাদি হয়ে আশুলিয়া থানায় মামলা করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow