২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৩৬

সাতক্ষীরায় ৪৪ লাখ টাকার চোরাই শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার, আটক ৭

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় ৪৪ লাখ টাকার চোরাই শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার, আটক ৭

সাতক্ষীরার পাটকেলঘাটা থেকে ৪৪ লাখ টাকার ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার করেছে র‌্যাব সিপিসি-৩ এর সদস্যরা। এসময় দু’টি পিকআপ ও ড্রাইভারসহ ৭ জনকে গ্রেফতার করা হয়। 

মঙ্গলবার ভোর ৫টার দিকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা যায়, খুলনা র‌্যাব-৬ এর যশোর ক্যাম্প সিপিসি-৩ মেজর জিয়াউর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পাটকেলঘাটা থানার ধানদিয়া ইউনিয়নের কুটিঘাটা বাজার হয়ে কলারোয়া অভিমূখে যাওয়ার পথে দু’টি পিকআপ খুলনা মেট্রো-ন ১১-০৯০৩, ঢাকা মেট্রো ন-১১-২৭০৪ আটক করে। পরে ১২টি প্লাষ্টিকের বস্তা ও ২৩ টি চটের বস্তায় রক্ষিত পিকআপ থেকে ২৯৪৯ পিচ ভারতীয় শাড়ি ও লেহেঙ্গা উদ্ধার করে। যার বাজার মুল্যে ৪৩ লক্ষ ৫৭ হাজার ৩শ টাকা। এঘটনায় ড্রাইভার দক্ষিন পারুলিয়ার জামাল মোড়লের পুত্র মিলটন মোড়ল (২৫) ও সূধীর কৃষ্ণ বর এর পুত্র গৌতম কুমার (২৬) সহ ভারতীয় মালামালের সাথে থাকা সাতক্ষীরার রসুলপুর এলাকায় সনু কারিগনের পুত্র মাজেদ আলী (৩৫), দেবহাটা থানার পারুলিয়ার মোক্তার মোড়লের পুত্র রবিউল ইসলাম (৩৬), উত্তর পারুলিয়ার আনিছ গাজীর পুত্র রবিউল বাসার (২২), সাতক্ষীরা সদরের বাঁশদহ এলাকার মৃত কাওছার দালাদের পুত্র জাকির হোসেন (৪১) ও মতলুবর রহমানের পুত্র আজারুল ইসলাম (৩০) কে গ্রেফতার করে। 

এ ব্যাপারে যশোর ক্যাম্প সিপিসি-৩ এর ডি এ ডি ফরিদ মিয়া বাদী হয়ে ১৯৭৪ আইনের ২৫-বি ক্লোজ বি এর ধারায় একটি মামলা করেছে। মামলা নং-৫। তাং-২০/০২/১৮ইং। তবে ভারতীয় মালামালের মালিকের নাম জানা যায়নি। 

বিডি প্রতিদিন/এ মজুমদার//ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর