শিরোনাম
২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:১৫

রায়পুরে উদ্বোধনের অপেক্ষায় ফায়ার সার্ভিস স্টেশন

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :

রায়পুরে উদ্বোধনের অপেক্ষায় ফায়ার সার্ভিস স্টেশন

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বাসিন্দাদের দীর্ঘদিনের দাবি ছিল একটি ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের। অবশেষে পূরণ হয়েছে সে দাবি। নির্ধারিত সময়ের আগেই শেষ হয়েছে ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের কাজ। তবে উদ্বোধন না হওয়ায় কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত রায়পুর উপজেলাবাসি।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, রায়পুর পৌর শহরের রায়পুর-ফরিদগঞ্জ সড়কের লেংড়া বাজার নামক এলাকায় ২০১৬ সালে ২ কোটি ১৮ লাখ ৮৩৭ হাজার টাকা ব্যায়ে ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণের দায়িত্ব পায় নোয়াখালী জেলার শামীম এন্টারপ্রাইজ নামের ঠিকাদারি প্রতিষ্ঠান। পরে জাকারিয়া এন্ড সন্সের মালিক ও লক্ষ্মীপুর জেলা পরিষদের সদস্য মামুন বিন জাকারিয়ার পরিচালনায় নির্ধারিত সময়ের পূর্বে তিন তলা বিশিষ্ট এ ফায়ার সার্ভিস স্টেশনের কাজ শেষ করেন।

সূত্র জানায়, গত মাসে শেষ হয় ধোয়া-মোছার কাজও। দুটি গাড়ি ও ১৭ জন লোকবল থাকবে এই স্টেশনে। তাদের মধ্যে দুজন গাড়ি চালক ও ১৫ জন ফায়ারম্যান।

এ ব্যাপারে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিল্পী রানী রায় বলেন, এ মাসের মধ্যেই বিদ্যুৎ সংযোগ দেওয়া হবে। আশা করছি অচিরেই রায়পুর উপজেলাবাসীর দীর্ঘদিনের কাঙ্খিত ফায়ার সার্ভিস স্টেশন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে।

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি, ২০১৮/ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর