২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:২৬

গৃহবধূর নগ্ন ছবি ইন্টারনেটে, কলেজছাত্র কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

গৃহবধূর নগ্ন ছবি ইন্টারনেটে, কলেজছাত্র কারাগারে

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে গৃহবধূকে ধর্ষণ ও নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার মামলায় গ্রেফতারকৃত কলেজছাত্র কাজী রোমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  রোমান উপজেলার আহম্মদকাঠী গ্রামের মতি কাজীর ছেলে ও কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। 

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, গৃহবধূর স্বামী ঢাকায় থাকার সুযোগে রোমান প্রায়ই গৃহবধূর ঘরে টিভি দেখতে যেত। ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি রাতে গৃহবধূ শারীরিকভাবে অসুস্থ্য হয়ে পড়লে ওইদিন রাতেই তাকে দেখতে যায় রোমান। ওই সময় ঘরে কোন লোক না থাকায় রোমান জোরপূর্বক মুঠোফোনে গৃহবধূর নগ্ন ছবি ধারণ করে। পরবর্তীতে ওই নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে প্রায়ই ধর্ষণ করে সে। এরপর ধর্ষণের আপত্তিকর ছবি রোমান মুঠোফোনে ধারণ করে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

বিষয়টি জানতে পেরে গৃহবধূ বাদী হয়ে গত রবিবার রাতে রোমান ও তার দুই সহযোগীকে আসামি করে পর্নগ্রাফি এবং ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেন। ওই রাতেই মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাজাহারুল ইসলাম আহম্মেদকাঠী গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত রোমানকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে নগ্ন ছবি ধারণ করা মুঠোফোনটি জব্দ করে পুলিশ। গত সোমবার বিকেলে রোমানকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর