২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৩০

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বগুড়ায় বিক্ষোভ সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে ও খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বগুড়ায় পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপি। আজ দুপুরে দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের নেতৃত্বে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সামনে যান। পুলিশ বগুড়া ডায়াবেটিক সমিতি ভবনের সামনে তার কাঁটার বেরিকেড দেয়। 

নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবি করে স্লোগান দেন। এসময় সেখাানে নেতাকর্মীরা সমাবেশে মিলিত হন। সমাবেশে সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল বলেন, খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথে আছি, রাজপথেই থাকব। তাকে মুক্ত করে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের মাধ্যমে জনগনের সরকার প্রতিষ্ঠা করা হবে। 
বক্তব্য দেন জেলা সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, চেয়ারপার্সনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুব রহমান, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, রেজাউল করিম বাদশা,বিএনপি নেতা আলী আজগর হেনা, লাভলী রহমান, ফজলুল বারী বেলাল, আব্দুর রহমান, এম আর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, তৌহিদুল আলম মামুন, মীর শাহে আলম, আবুল বাশার, সুজা উদ দৌলা সন্জু, আব্দুল ওয়াদুদ, এসএম রফিকুল ইসলাম, নাজমা আক্তার, আলীমুর রাজি তরুন,  শফিকুল ইসলাম মাষ্টার, মাজেদুর রহমান জুয়েল, স্বেচ্ছাসেবক দলের  মাহমুদ শরীফ মিঠু, খান জাহাঙ্গীর ,মাহবুব হাসান লেমন,  শ্রমিকনেতা আব্দুল হামিদ মিটুল ,মোশারফ হোসেন স্বপন ও লিটন শেখ বাঘা, যুবদলের মান্নান, মোমিন, ছাত্রদলের শফিকুল ইসলাম প্রমুখ। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর