২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৩৩

'শেখ হাসিনা মানেই উন্নয়ন'

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

'শেখ হাসিনা মানেই উন্নয়ন'

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে দলীয় সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যার কোন বিকল্প নেই। কারো মধ্যে যেন সরিষা পরিমাণও অনৈক্য না থাকে সে দিকে প্রতিটি নেতা-কর্মীকে খেয়াল রাখতে হবে। সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের কদমতলীস্থ এমপি শামীম ওসমানের সিদ্ধিরগঞ্জ কার্য্যালয়ে নেতা-কর্মীদের উদ্দ্যেশ্যে তিনি এসকল কথা বলেন। এর আগে তিনি সিদ্ধিরগঞ্জের ৩০টি মসজিদ, মাদ্রাসা, স্কুলে সরকারী অনুদানের চেক প্রদান করেন। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রানালয়ের গ্রামীন অবকাঠামো রক্ষাণাবেক্ষণ (টিআর) প্রকল্পের উন্নয়ন কাজের এ অনুদানের অগ্রিম চেক বিতরণ করা হয়।

নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নীপু, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাসমিন জেবিন বিনতে শেখ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাছান, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক রাজু প্রমুখ। 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, শেখ হাসিনা মানেই উন্নয়ন। তিনি উন্নয়ন ছাড়া কিছুই জানেন না। তাই এ উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে। নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি-জামাত দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করতে পারে উল্লেখ করে তিনি বলেন, আপনারা অতন্দ্রপ্রহরীর ন্যায় সব দিকে খেয়াল রাখবেন। যেন কেউ এ দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরী করতে না পারে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর