২০ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৫১

দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করার আহ্বান খাদ্যমন্ত্রীর

অনলাইন ডেস্ক

দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান করার আহ্বান খাদ্যমন্ত্রীর

ফাইল ছবি

দুর্নীতিবাজদের প্রত্যাখ্যান এবং জঙ্গিবাদকে না বলতে নতুন প্রজন্মের প্রতি আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। মঙ্গলবার কেরাণীগঞ্জ গার্লস স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তৃতায় এ আহ্বান জানান তিনি। 

খাদ্যমন্ত্রী বলেন, ‘যে জাতি তার জন্মের ইতিহাস জানে না, সে জাতি বেশি দূর অগ্রসর হতে পারে না। তাই নতুন প্রজন্মের সামনে সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। তাদেরকে মুক্তিযুদ্ধের চেতনার মূল্যবোধ ধারণ করতে হবে।’

তিনি বলেন, বিগত সরকারগুলো নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানতে দেয়নি। তারা ইতিহাস বিকৃত করে মিথ্যা ও মুক্তিযুদ্ধের খণ্ডচিত্র দেশবাসীর কাছে তুলে ধরেছে। কিন্তু কোমলমতি শিক্ষার্থীরা যাতে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে বর্তমান সরকার সেই চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এম এ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কেরাণীগঞ্জ গার্লস স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মহসীন মন্টু, দাতা সদস্য মো. মোক্তার হোসেন, সদস্য মো. আমির হোসেন, প্রতিষ্ঠান প্রধান অনিতা সরকার, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম ও অ্যাডভোকেট এনামুল হক।

বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর