২০ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৫৮

নবজাতক-প্রসূতি মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

নবজাতক-প্রসূতি মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন

বগুড়ার শেরপুরে বেসরকারি পালস্ জেনারেল হাসপাতালে চিকিৎসকের অবহেলায় নবজাতক ও প্রসূতি মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার জেলা সিভিল সার্জন ডা. সামছুল হকের নির্দেশে শেরপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদেরকে প্রধান করে ৩ সদস্যের এই তদন্ত কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি চিকিৎসক ডা. জয়োৎপলা শোকলা ও ডা. মোকছেদা খাতুন। আগামী ৩ দিনের মধ্যে তাদেরকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। ঘটনার পর থেকে এখনো পলাতক রয়েছে হাসপাতালের মালিক চিকিৎসক দম্পতি পাবনা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক (চর্ম ও যৌন) ডা. আখতারুল আলম আজাদ ও বগুড়া আর্মি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডা. তুনারজিনা আখতার মুক্তি। এই দুইজনের পরিচয় দিয়ে বেসরকারি পালস্ জেনারেল হাসপাতালের সামনে দুই চিকিৎসকের নামে সাইনবোর্ড ঝুলছে। 

শেরপুর উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল কাদের জানান, তদন্ত কমিটি গঠন হয়েছে। এই কমিটি তিনদিনের মধ্যে রিপোর্ট জমা দেবে। 

বগুড়ার শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। তদন্তে ঘটনার সঙ্গে কারো নাম উঠে আসলে তাকেও এই মামলায় আসামি করা হবে।


বিডি প্রতিদিন/২০ ফেব্রুয়ারি ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর