২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:১৬

চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনারে মানুষের ঢল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে শহীদ মিনারে মানুষের ঢল

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল নেমেছে। নবাবগঞ্জ সরকারি কলেজ চত্বরে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনারে রাত ১২টা ১ মিনিটে শহীদ স্মরণে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। 

প্রথমে জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান ও পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম’র শ্রদ্ধার্ঘ অর্পণের পর একে একে শ্রদ্ধা নিবেদন করে মুক্তিযোদ্ধা, জেলা পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, সরকারি কলেজ, সিভিল সার্জন অফিস, নবাবগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

সকালে শহীদ স্মরণে পুষ্পার্ঘ অর্পণ করেন সংসদ সদস্য মোঃ আব্দুল ওদুদ, জেলা জজশীপ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও প্রতিষ্ঠান সকালে প্রভাত ফেরী করে। 

এছাড়া গোমস্তাপুরে সংসদ সদস্য মুহাঃ গোলাম মোস্তফা বিশ্বাস ও শিবগঞ্জে সংসদ সদস্য মোহাঃ গোলাম রাব্বানী স্থানীয় শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পন করেন।

অমর একুশের কর্মসুচীর মধ্যে রয়েছে সুর্য উদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, প্রভাত ফেরী, শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ, চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা লিখন, দেশাত্ববোধক সংগীত, কবিতা আবৃত্তি, ভাষা শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ প্রার্থনা ও একুশের তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিডিপ্রতিদিন/ ২১ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর