২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:৩০

রায়পুরে ভাষা শহীদদের স্মরণ

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রায়পুরে ভাষা শহীদদের স্মরণ

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রায়পুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে উপজেলা প্রশাসন। পরে পর্যায়ক্রমে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, রায়পুর প্রেস ক্লাব, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতা-কর্মীরাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন ভাষা শহীদদের প্রতি। এ সময় উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম মিঠু, যুবদলের সেক্রেটারি ইমরান হোসেনসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া উপজেলার কয়েকটি ইউনিয়নে র‌্যালি ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতাকর্মীরা।

দিবসটি উপলক্ষে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে এবং উপজেলার বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসায় আলোচনা সভা, কালো ব্যাজ ধারণ, র‌্যালি, কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে। রায়পুর মার্চ্চেন্টস্ একাডেমী, হায়দরগঞ্জ তাহেরিয়া আর.এম কামিল মাদ্রাসা, হায়দরগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজ এবং জোনাকী আইডিয়াল স্কুলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এতে অংশ নেয়।

বিডি প্রতিদিন/২১ ফেব্রুয়ারি, ২০১৮/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর