২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:১৫

সিদ্ধিরগঞ্জে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার

সিদ্ধিরগঞ্জে ছিনতাই ও অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে মুসফিকুর রহমান নামে এক পোষাক শ্রমিককে ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে মুক্তিপণের টাকা আদায়ের সময় জেলা ট্রাফিক পুলিশের সদস্যরা তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ছিনতাই চক্রের সদস্যরা হলো, সোহেল (৩২) ও শুভ (২২) । এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার মিয়া জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে কাজ শেষে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে মুসফিকুর রহমান নামে এক পোষাক শ্রমিক তার স্ত্রীকে নিয়ে বাজার করতে যাচ্ছিল। এসময় শিমরাইল মোড় বন্ধু কাউন্টারের সামনে কয়েকজন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে মুসফিকুর রহমান ও তার স্ত্রীকে ভয়ভীতি দেখিয়ে হাতে থাকা ভ্যানিটিব্যাগ ছিনিয়ে নেয়। এসময় তাদের ডাক চিৎকারে জেলা ট্রাফিক পুলিশের এটিএসআই শাহজাহান ছিনতাইকারী সোহেল ও শুভকে আটক করে। 

এ ঘটনায় মুসফিকুর রহমান বাদী হয়ে দ্রুত বিচার আইনে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ওসি আরো জানান, গ্রেফতারকৃত ছিনতাইকারীরা শুধু ছিনতাই-ই করে না, তারা সুযোগ পেলে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর