Bangladesh Pratidin

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫৬ অনলাইন ভার্সন
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৫
'জঙ্গি ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা লড়াই করছেন'
নীলফামারী প্রতিনিধি:
'জঙ্গি ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা লড়াই করছেন'

জঙ্গি ও দুর্নীতি অভিশাপের বিরুদ্ধে শেখ হাসিনা লড়াই করছেন, দুই অভিশাপ থেকে দেশকে উদ্ধারের চেষ্টা করছেন। বিএনপি জামায়াত জোট বাংলাদেশের উপর যুদ্ধ চাপিয়ে দিয়েছে। ওরা পিছু হটে গেলেও এখোনো আত্মসমর্পণ করেনি। আমরা যুদ্ধের চশমা দিয়ে নির্বাচন দেখছি। আজ নীলফামারীর জলঢাকা উপজেলার জিরো পয়েন্টে উপজেলা সমাজতান্ত্রীক দল(জাসদ) আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু। 

খালেদা জিয়ার সাজা নতুন যুগের সূচনা করেছে মন্তব্য করে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, এখন আর কোন দুর্নীতিবাজ রেহাই পাবে না এমনকি ঘরকাটা ইঁদুররাও ছাড় পাবে না। তিনি বলেন, খালেদার সাজা, সহায়ক সরকার মিমাংশিত বিষয় এগুলো নিয়ে সরকারের সাথে আলোচনার কোন জায়গা নেই। 

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে নীলফামারী-০৩ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা, জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন রাঙ্গা, দিনাজপুর জেলা সভাপতি লিয়াকত আলী, নীলফামারী জেলা সভাপতি আজিজুল ইসলাম, সাধারণ সম্পাদক জাবির আখতার প্রামানিক, কেন্দ্রীয় নেতা খাদেমুল ইসলাম বক্তব্য দেন। 
উপজেলা জাসদের সভাপতি গোলাম পাশা এলিচের সভাপতিত্বে সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসিবুল ইসলাম মিতু। অপরাধী ছাড়া সবার জন্য নির্বাচনের দরজা উন্মুক্ত উল্লেখ করে হাসানুল হক ইনু আরো বলেন, জঙ্গিবাদ, যুদ্ধপরাধ, আগুন সন্ত্রাস নেত্রীর বিষয়ে কোন ছাড় নেই। 

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow