Bangladesh Pratidin

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৪ অনলাইন ভার্সন
আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:২৭
'খালেদার ভাগ্য নির্ধারণ করবে আদালত'
লালমনিরহাট প্রতিনিধি:
'খালেদার ভাগ্য নির্ধারণ করবে আদালত'
ফাইল ছবি

দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত বিএনপি নেত্রী খালেদার ভাগ্য নির্ধারণ করবে আদালত, সরকার নয়। নির্বাচন বানচালের জন্য বিএনপি উছিলা খুঁজছে। আজ লালমনিরহাট জেলা জাসদ আয়োজিত হাতীবান্ধা ডাকবাংলো মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রীক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু এসব কথা বলেন।

হাতীবান্ধা উপজেলা জাসদের সভাপতি ছাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় রংপুর বিভাগের ৮টি জেলার জাসদের নেতাকর্মীরা অংশ নেয়।

এসময় তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করেছেন। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের আশ্রয়দাতা ও আগুন সন্ত্রাসী।তিনি জঙ্গিদের রাজাকারদের আশ্রয় প্রশয়দাতা।আমাদের সরকার সংবিধান অনুযায়ী নির্বাচনে অংশ নেবে।নির্বাচন হতে হবে, নির্বাচন না হলে দেশে অরাজকতা তৈরি হবে।গণতন্ত্র ব্যাহত হবে। দুর্নীতির দায়ে কোন নেতাকর্মী যদি কারাগারে আটক থাকে, তার জন্য নির্বাচন বন্ধ হতে পারেনা। খালেদার ভাগ্য নির্ধারন করবে আদালত। সরকারের এখানে করার কিছু নেই। 

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, খালেদা জিয়া দুর্নীতির খাঁটি, রাজাকার আর জঙ্গিদের নেত্রী। বিএনপি ৭১ এর ও ৭৫ এর খুনি। খালেদা জিয়া জঙ্গিদের সঙ্গি ও লালনকারী। বিএনপি রাজনীতির বিষ বৃক্ষ। বাংলাদেশের বিপদ এখনো কাটেনি। বিএনপি হল সকল খুনির ঠিকানা ও আশ্রায়দাতা।

তিনি আরও বলেন, জাসদ একটি সংগ্রামী রাজনৈতিক দল, নীতির দল, মুক্তিযোদ্ধার দল। নীতির কারণে আওয়ামী লীগের সাথে হাত মিলিয়েছি। চক্রান্ত এখনও আছে তাই বাংলাদেশকে উদ্ধার করতে হবে।

তিনি জাপা চেয়ারম্যানকে উদ্দেশ্যে করে বলেন, উত্তরবঙ্গে শুধু জাপা নয় জাসদ নেতাকর্মীরাও আছে। তিনি তিস্তা নদীর বিষয়ে বলেন, তিস্তা পানি চুক্তি হোক বা না হোক তিস্তার পাগলামী বন্ধ করতে হবে। তাই তিস্তার দুইপার শাসান করতে হবে। আমরা যা ভোগ করি বিলুপ্ত ছিটমহলবাসীও তা ভোগ করবে।

এ সময় জাসদ জনসভায় বক্তব্য রাখেন, দিনাজপুর জাসদের সহ-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, নীলফামারী সভাপতি আজিজুল ইসলাম, গোতামারী ইউনিয়নের জাসদের সহ-সভাপতি কালী শংকর রায়, গোতামারী ইউনিয়ন সভাপতি সজীত কুমার,লালমনিরহাট জাসদের সাধারন সম্পাদক মাহফুজ সাজু, হাতীবান্ধা জাসদ সম্পাদক বজলার রহমান, হাতীবান্ধা জাসদ সভাপতি সাদেকুল ইসলাম ও জাসদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ইমামুল ইসলাম।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow