Bangladesh Pratidin

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৫১ অনলাইন ভার্সন
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:১৮
টেকনাফে ৩৩ কোটি ৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:
টেকনাফে ৩৩ কোটি ৬০ লাখ টাকার ইয়াবা উদ্ধার
ফাইল ছবি
bd-pratidin

কক্সবাজারের টেকনাফ সাবরাং ইউনিয়নের খুরের মুখ বঙ্গোপসাগর সংলগ্ন শশ্বানঘাট এলাকা থেকে ৫ বস্তা ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ। তবে ৩ পাচারকারী পালিয়ে যাওয়া কাউকে আটক করা যায়নি বলে জানা গেছে। আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাগর সংলগ্ন শশ্বানঘাট এলাকা থেকে ওইসব ইয়াবা উদ্ধার করা হয়। 

অধিনায়ক আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদে বিজিবির একটি দল সকালে ওই এলাকায় ওৎ পেতে থাকে। এ সময় একটি ট্রলার বঙ্গোপসাগর অতিক্রম করে তীরে এসে পৌঁছালে বিজিবির চ্যালেঞ্জ ছুঁড়ে দেয়া হয়। অবস্থা বেগতিক দেখে ট্রলার থেকে ৩ পাচারকারী পাঁচটি বস্তা ফেলে পালিয়ে যায়। পরে বস্তাগুলো খুলে ১১ লাখ ২০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়। যার বাজার মূল্য ৩৩ কোটি ৬০ লাখ টাকা। 

তিনি আরো বলেন, উদ্ধারকৃত ইয়াবগুলো ব্যাটালিয়নে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা ও মিডিয়াকর্মীদের সম্মুখে ধ্বংস করা হবে।  

উল্লেখ্য, প্রতিদিন পুলিশ, বিজিবি, র‌্যাব কোস্টগার্ডসহ আইন শৃঙ্খলাবাহিনী বিভিন্ন পয়েন্ট দিয়ে ইয়াবা উদ্ধার করে আসছে। কিন্তু কোনভাবেই বন্ধ হচ্ছে না ইয়াবা পাচার। ইয়াবা পাচার বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহণের জোর দাবি জানিয়েছে এলাকার সচেতন মহল।


বিডি প্রতিদিন/২২ ফেব্রুয়ারি ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow