২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪২

খুলনায় ৯ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনায় ৯ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা প্রদান

খুলনায় ৯ জন শ্রেষ্ঠ জয়িতাকে আজ দুপুরে সম্মাননা দেওয়া হয়েছে। ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জেলা প্রশাসনের সহযোগিতা ও জেলা মহিলা বিষয়ক অফিসের উদ্যোগে এ সম্মেলনের আয়োজন করা হয়। 

২০১৭-১৮ সালে সিটি কর্পোরেশন এলাকায় শ্রেষ্ঠ জয়িতা হয়েছেন-অর্থনৈতিকভাবে সাফল্য ক্যাটাগরীতে লুৎফর হক, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সেলিনা আক্তার পিয়া, সমাজ উন্নয়নে ছাকের বানু এবং সফল জননী রহিমা বেগম। খুলনা জেলার শ্রেষ্ঠ জয়িতা হচ্ছেন-অর্থনৈতিকভাবে সাফল্য বেগম জাহানারা ভূইয়া, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে জয়া রানী বোস, সফল জননী মঞ্জরী মন্ডল, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু ক্যাটাগরিতে মর্জিনা খাতুন এবং সমাজ উন্নয়নে ছাকেরা খাতুন। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নূর-ই-আলমের সভাপতিত্বে বক্তৃতা করেন সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মাহিনুল হক, অধ্যক্ষ জাফর ইমাম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাসনা হেনা, খুলনা কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল বাশার মোল্লা, রূপান্তরের নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ এবং সাবেক জয়িতা মুরর্শিদা আক্তার রনি। স্বাগত বক্তৃতা করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস ফাতেমা জামিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর