২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৩৩

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক ও দিপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি আলাউদ্দীন আজাদ সভাপতি এবং বাসস, চ্যানেল আই ও দৈনিক যায়যায়দিনের জেলা প্রতিনিধি শেখ সেলিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বুধবার সকালে আলাউদ্দীন আজাদের সভাপতিত্বে বার্ষিক নির্বাচন উপলক্ষ্যে অনুষ্ঠিত সাধারণ সভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়।
নির্বাহী কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন সহ-সভাপতি পদে দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি আব্দুল হাই, বৈশাখী টেলিভিশন ও ইত্তেফাক প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম মন্টু, সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সময়’র জেলা প্রতিনিধি এম. মাহফুজুর রহমান, দৈনিক বাংলাদেশ ও দৈনিক পূর্বাঞ্চলের জেলা প্রতিনিধি শামীমুল ইসলাম শামীম, সাংগাঠনিক সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের জেলা প্রতিনিধি শেখ রুহুল আমিন, দফতর সম্পাদক পদে দি ডেইলী অবজারভার ও দৈনিক আলোকিত বাংলাদেশের জেলা প্রতিনিধি জাফর উদ্দিন রাজু, কোষাধ্যক্ষ পদে গাজী টেলিভিশনের মোঃ ওলিয়ার রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক পদে বাংলা টিভি ও দৈনিক আমার প্রাণের বাংলাদেশের জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন।
এছাড়া নির্বাহী পরিষদের সদস্যরা হলেন, এনটিভি ও দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম, সাপ্তাহিক চলন্তিকা পত্রিকার সম্পাদক শেখ মিজানুর রহমান, বিজয় টেলিভিশনের জেলা প্রতিনিধি জহুরুল ইসলাম হিরো, দৈনিক জনতা ও দি নিউজ টুডের জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, দৈনিক আজকের সূত্রপাত পত্রিকার প্রধান সম্পাদক মোঃ আকমল হোসেন, সাপ্তাহিক দিগন্তবানী পত্রিকার সম্পাদক আলহাজ্ব শাহজামান।
এছাড়া ঝিনাইদহের ছয়টি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক এই সংগঠনের সদস্য। সভা শেষে এনটিভি ও দৈনিক যুগান্তর পত্রিকার স্টাফ রিপোর্টার মিজানুর রহমান সাংবাদিকদের দায়িত্ব কর্তব্য ও দেশের কল্যাণে নিরপেক্ষভাবে বস্তনিষ্ঠ সাংবাদিকতায় নিজেদেরকে নিয়োজিত রাখার আহবান জানান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর