২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:০৫

১০০ টাকায় পুলিশের চাকরি

লাবলু মোল্লা,মুন্সীগঞ্জ:

১০০ টাকায় পুলিশের চাকরি

মুন্সীগঞ্জে পুলিশের কনস্টেবল পদে মাত্র ১০০ টাকায় চাকরি হবে এবং কনস্টেবল নিয়োগে সকল প্রকার দুর্নীতি এড়াতে স্থানীয় সাংবাদিকদের সাথে বিশেষ মতবিনিয় সভা করেছেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম।  আজ পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আগামী ২৪ ফেব্রুয়ারি কনেস্টেবল নিয়োগ ও মুন্সীগঞ্জে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সাংবাদিকদের সাথে এক বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মুস্তাফিজুর রহমান। সভায় সাংবাদিকদের কাছে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম বলেন, এ জেলায় আগামী ২৪ ফেব্রুয়ারি মুন্সীগঞ্জ পুলিশ লাইন্সে কনস্টেবল নিয়োগ শুরু হবে। ২০১৭ সালের ন্যায় ২০১৮ সালেও ১০০ টাকায় মিলবে পুলিশে চাকরি।  গত বছরের মত এ বছরও স্বচ্ছতার সঙ্গে পুলিশ কনস্টেবল নিয়োগের জন্য আমরা কাজ করে যাচ্ছি। তাই নিয়োগ প্রার্থীরা ১০০ টাকা ব্যাংক ড্রাফট/ পে- অর্ডারে সরকারের খাতে জমা দিয়ে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে পুলিশ কনস্টেবলের চাকরি পেতে পারেন। 

চাকরি পাওয়ার জন্য দালাল বা অন্য কারো সাথে কোন প্রকার অর্থনৈতিক লেনদেন করলে তার প্রার্থীতা বাতিল করার কথাও জানান তিনি। কোন নিয়োগ প্রার্থী নিয়োগ প্রাপ্ত হওয়ার জন্য আত্মীয় বা অন্য মাধ্যমে যেন অসৎ উপায় অবলম্বন করতে না পারে সে জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি। বিষয়টি মসজিদের ইমামদের মাধ্যমে মুসল্লিদের মাঝে প্রচার করার কথাও জানান তিনি। 

এসময় অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শ্রীনগর সার্কেল কাজী মাকসুদা লিমা, সিরাজদীখান সার্কেল আসাদুজ্জামান, ডিআইও (১) নজরুল ইসলাম, অফিসার্স ইনচার্জ ডিবি মো. ইউনুচ আলী, সদর থানার অফিসার্স ইনচার্জ আলমগীর হোসাইন, ওসি গজারিয়া হারুন অর রশিদ, ওসি টঙ্গীবাড়ী ইয়ারদৌস হাসান, ওসি লৌহজং আনিস মিয়া, ওসি শ্রীনগর আলমগরি হোসেন, ওসি সিরাজদীখান আবুল কালাম, সভ্যতার আলোর সম্পাকদ মীর নাছির উদ্দিন উজ্জল,কাজী সাব্বির আহম্মেদ দিপু, এড.লাভলু মোল্লা, এড. সেতু ইসলাম, মাহাবুব আলম লিটন, মাঈনুদ্দিন সুমন, আবু হানিফ রানা, মো. মাসুদ রানসহ জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর