Bangladesh Pratidin

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১২:৪৩ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:১৭
ময়মনসিংহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৪
ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৪
bd-pratidin

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে দুই নারীসহ ৪ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ময়মনসিহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার চর হোসেনপুর ভুইয়া ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আরও অন্তত ৩০ জন আহত হয়েছেন। 

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ উপজেলার সদরের সাইকেল আরোহী রতন মিয়া (২৫), নান্দাইলের হাবিব মিয়া (৩৫), জামালপুরের হাসিনা খাতুন। অপর এক নারীর নাম-পরিচয় পাওয়া যায়নি। 

আহতদের মধ্যে ১৫ জনকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং গুরুত্বর আহত আরও ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে। বাকীদের ঈশ্বরগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম জানান, এক সাইকেল আরোহীকে বাঁচাতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছে ধাক্কা খেয়ে খাদে উল্টে যায়। ঘটনাস্থলেই সাইকেল আরোহী রতন মিয়া মারা যান। পরে খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ৩০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠালে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও একজন মারা যান। 

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার মাহফুজুর রহমান জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পৌঁছে আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow