Bangladesh Pratidin

শিরোনাম

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:১৬ অনলাইন ভার্সন
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১৩:২৮
লক্ষ্মীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক
অনলাইন ডেস্ক
লক্ষ্মীপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৮ সদস্য আটক
প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে ডাকাতির প্রস্তুতিকালে শুক্রবার ভোরে আন্তঃজেলা ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। চন্দ্রগঞ্জ থানার চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে পুলিশ জানায়, চরশাহী ইউনিয়ন পূর্ব সৈয়দপুর এলাকার টক্কারপোলে একদল ডাকাত দেশিয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার টহল পুলিশ ওই এলাকায় ডাকাতদের ঘিরে ফেলে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পিকআপ ভ্যান থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের পিছু ধাওয়া করে আট ডাকাতকে গ্রেফতার করে। পরে ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান এবং তাতে তল্লাশি চালিয়ে দেশিয় কয়েকটি অস্ত্র জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. সুমন (২৭), মো. রুবেল হোসেন (২৪), মো. আনোয়ার হোসেন প্রকাশ মাসুম (৩৫), মো. রিপন (২৫), মো. সায়েদ (২৫), মো. মোস্তফা প্রকাশ রিপন (২২), মো. শাওন চৌধুরী হৃদয় (২২) ও মো. সবুজ (২৫)। এরা সবাই নোয়াখালী জেলার বিভিন্ন উপজেলার বাসিন্দা।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, ছিনতাইসহ অন্তত ১০টি মামলা রয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

বিডি প্রতিদিন/২৩ ফেব্রুয়ারি, ২০১৮/ওয়াসিফ

আপনার মন্তব্য

up-arrow