২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:২৬

ফরিদপুরে দু'পক্ষের সংঘর্ষে ১০ জন আহত

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে দু'পক্ষের সংঘর্ষে ১০ জন আহত

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার দুপুরে দু'পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশংকাজনক। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানান, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবলু চৌধুরীর সমর্থক হিসাবে পরিচিত তালমা ইউনিয়নের সাবেক মেম্বার সাহাবুদ্দিনের সাথে সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর সাবেক এপিএস জামাল হোসেন মিয়ার সমর্থক ৬নং ওয়ার্ডের বর্তমান মেম্বার শাহজাহান শেখের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। আজ বেলা ১২টার দিকে সাহাবুদ্দিন মেম্বারের কয়েকশ সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এসময় কুপিয়ে আহত করা হয় জামাল হোসেন মিয়ার ১০ সমর্থককে। এদের মধ্যে রেজু মোল্যা, সাত্তার মোল্যা, আবদুল হাই, দুদা মল্লিক, রুমন, সাজু শেখ, শাহিন মুন্সীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রেজু মোল্যা ও দুদা মল্লিকের অবস্থা আশংকাজনক।
হামলার সময় তিনটি দোকান ভাংচুর ও লুটপাট চালানো হয়। সংঘর্ষের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ, ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।  
নগরকান্দা-সালথা সার্কেল অফিসার মহিউদ্দিন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর