Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৩১ অনলাইন ভার্সন
'শেখ হাসিনার নেতৃত্বে দেশ অভুতপূর্বভাবে এগিয়ে যাচ্ছে'
অনলাইন ডেস্ক
'শেখ হাসিনার নেতৃত্বে দেশ অভুতপূর্বভাবে এগিয়ে যাচ্ছে'
ফাইল ছবি
bd-pratidin

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, দেশের মানুষ বুঝতে পেরেছে শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়। কেননা তার নেতৃত্বে বাংলাদেশ অভুতপূর্বভাবে এগিয়ে যাচ্ছে।

শনিবার দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদ চত্বরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচি ৫ম পর্বের সুবিধাভোগীদের সনদপত্র গ্রহণ ও প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যব্যে এসব কথা বলেন তিনি। 

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালের নির্বাচনের প্রাক্কালে শেখ হাসিনা স্বপ্ন দেখেছিলেন বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ। মধ্যম আয়ের দেশ হবে বাংলাদেশ। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, আমরা ইতোমধ্যে ডিজিটাল বাংলাদেশ ও মধ্যম আয়ের দেশে প্রবেশ করেছি। শুধু মধ্যম আয়ের দেশ নয়, আমরা উন্নতশীল দেশে পরিণত হবো। 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃধা মো. মুজাহীদুল ইসলামের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ। 

পরে একই স্থানে উপজেলা মাল্টিমিডয়া ও ল্যাপটপ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১৭৭টি ল্যাপটপ বিতরণ করা হয়। উপজেলা যুব উন্নয়ন অধিদফতর এ অনুষ্ঠানের আয়োজন করে। 

এর আগে, মন্ত্রী জাটকা সংরক্ষণ সপ্তাহ-২০১৮ এর উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি ২০১৮/এনায়েত করিম

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow