Bangladesh Pratidin

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:১৮ অনলাইন ভার্সন
নওগাঁয় চালভর্তি ট্রাক ছিনতাই
নওগাঁ প্রতিনিধি
নওগাঁয় চালভর্তি ট্রাক ছিনতাই
bd-pratidin

নওগাঁ শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে থেকে সাভারের অভিমুখে যাওয়ার জন্য অপেক্ষামান চালভর্তি ট্রাক ছিনতাই হয়েছে। শনিবার ভোরে ট্রাকটি ছিনতাইয়ের কবলে পড়ে। 

শনিবার বিকেলে ট্রাকের মালিক রতন কুমার সাহা এ ঘটনায় ৪/৫ জনকে আসামি একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, পার-নওগাঁ আড়ৎদার পট্টির ব্যবসায়ী রতন কুমার সাহার একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৪৩৯০৯) শুক্রবার বিকেলে মহাদেপুরের রঘুনাথ কুন্ডুর মিল থেকে ৩০০ বস্তা স্বর্ণা চাল লোড করে নওগাঁয় আসে। 

এরপর শুক্রবার বিকেলে ট্রাকের চালক সম্রাট হোসেন ট্রাক গ্যারেজে রেখে বাড়িতে চলে যায়। শনিবার ভোরে ট্রাকটি চাল নিয়ে সাভারের তারা মোল্লা রাইস মিলের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কথা ছিল। রাত ৩টার দিকে ট্রাকের মালিক মোবাইল ফোনে জানতে পারে নওগাঁ শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে থেকে তার চালবোঝাই ট্রাকটি ছিনতাইকারী চক্র ছিনতাই করে নিয়ে গেছে। সাথে সাথে বিভিন্ন স্থানে মোবাইল ফোনে যোগযোগ করে এবং আশেপাশের জেলাগুলোতে খোঁজ করেও শনিবার বিকেল পর্যন্ত চাল বোঝাই ট্রাকের কোন সন্ধান পাওয়া যায়নি। 

শহরের ট্রাক টার্মিনাল এলাকার দেওয়ান ফিলিং স্টেশনের পাশে ট্রাক প্রহরায় নিয়োজিত নৈশপ্রহরী মন্টু মিয়া জানান, রাতে আড়াইটার দিকে সে দেখে ৪/৫জন অজ্ঞাত লোক ট্রাকের ভিতর বসে আছে। সে কোন কিছু বুঝে উঠার আগেরই তারা ট্রাকটি দ্রুতগতিতে বগুড়া অভিমুখে চলে যায়। 

ট্রাকের মালিক রতন কুমার সাহা জানান, টাটা মডেলের ওই ট্রাকের মূল্য প্রায় ১০ লাখ টাকা আর চালের মূল্য ৬ লাখ টাকা। 

বিডি প্রতিদিন/২৪ ফেব্রুয়ারি ২০১৮/আরাফাত

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow