২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৫৮

বগুড়ায় ঘরের দরজায় তালা দিয়ে ৭টি গরু চুরি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ঘরের দরজায় তালা দিয়ে ৭টি গরু চুরি

বগুড়ার শিবগঞ্জে সদর দরজায় তালা লাগিয়ে সংখ্যালঘু পরিবারের বাড়ির খামার থেকে ৭টি গরু চুরি করে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরের দল। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

পুলিশ সূত্র জানায়, উপজেলার সদর ইউনিয়নের সাদুল্লাপুর গ্রামের মৃত যতিন্দ্র সরকারের ছেলে প্রতাপ কুমার সরকারের বাড়ির খামার থেকে রাতের আঁধারে বাড়ির সবাইকে তালা দিয়ে জিম্মি করে সাতটি গরু চুরির এ ঘটনা ঘটে। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা।

খামার মালিক প্রতাপ কুমার সরকার জানান, শুক্রবার রাতে খামারের কাজ শেষে রাত ২টার দিকে পরিবারের সকলে ঘুমিয়ে পড়েন। আনুমানিক রাত সাড়ে ৩টার সময় ১০-১২ জনের সংঘবদ্ধ একটি চোরের দল খামারের মূল গেটের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। তালা ভাঙার শব্দে বাড়ির লোকজন জেগে ওঠে দেখে সদর দরজায় তালা দেওয়া। এসময় চোরের দল খামারের সামনের  রাস্তায় অবস্থান নেওয়া একটি ট্রাকে করে দেশি ও বিদেশি মিলে মোট সাতটি গরু চুরি করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা। পরে চিৎকার শুনে প্রতিবেশিরা এসে সদর দরজা খুলে দেয়। থানায় খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে সন্দেহভাজন কয়েকজনের নামসহ থানায় লিখিত অভিযোগ দেযা হয়েছে।

শিবগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জাহিদ হোসেন গরু চুরির সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। গরুগুলো উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর