Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ১৯:১৩ অনলাইন ভার্সন
১৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে অধ্যক্ষ জেলহাজতে
পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:
১৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে অধ্যক্ষ জেলহাজতে
bd-pratidin

বরগুনার আমতলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমানকে প্রতারণা মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  আজ দুপুরে পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করলে বিচারক মো. মঞ্জুরুল ইসলাম জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। 

পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারি মো. কামাল হোসেন বলেন, অধ্যক্ষ মজিবুর রহমান আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। 

এর আগে আমতলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. মজিবুর রহমানের বিরুদ্ধে কর্মচারী ও শিক্ষকদের চাকরি দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে প্রায় ১৮ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২০১৭ সালের ১২ ফেরুয়ারি আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ওই কলেজের অফিস সহকারী ইউসুফ আলী বাদী হয়ে মামলা করেন।  ওই সময় মামলাটি আমলে নিয়ে আদালতের বিচারক বৈজয়ন্ত বিশ্বাস আমতলী-তালতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার আবদুল ওয়ারেচকে আগামী ১২ মার্চের মধ্যে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। 

পর পরবর্তীতে আদালতের মাধ্যমে তদন্ত কর্মকর্তা পরিবর্তন করে বরগুনা জেলা বারের সভাপতি অ্যাডভোকেট মো. আব্দুল মোতালেব মিয়াকে দায়িত্ব প্রদান করলে তদন্তে অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় আমতলীর সিনিয়র জুিডসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমাযুন কবির তাকে হাজির হওয়ার জন্য সমন দেন। দীর্ঘদিন মামলা চলার পরে আসামি মজিবুর রহমান আমতলীর আদালত পরিবর্তন করে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow