Bangladesh Pratidin

প্রকাশ : ১৩ মার্চ, ২০১৮ ২২:২১ অনলাইন ভার্সন
আপডেট : ১৩ মার্চ, ২০১৮ ২২:২৫
দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোর নিহত
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ কিশোর নিহত
bd-pratidin

দিনাজপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৩ কিশোর নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার বিকালে ঘোড়াঘাট-হাকিমপুর সড়কের ঘোড়াঘাট উপজেলা সুজা মসজিদ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ঘোড়াঘাট উপজেলার বলাহার গ্রামের নুরুজ্জামানের ছেলে হাসিবুর রহমান (১২) এবং হরলাকুর গ্রামের সামছুর রহমানের দুই ছেলে ইমরান মিয়া (১৩) ও তার ভাই মিলন মিয়া (১১)।  এছাড়া বলাহার গ্রামের নুর মোহাম্মাদের ছেলে আহত খাদেমুল ইসলাম হাসপাতালে চিকাৎসাধীন রয়েছে। 

ঘোড়াঘাটের পালশা ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম প্রধান জানান, মঙ্গলবার বিকালে হাসিবুর রহমান, ইমরান মিয়া ও তার ভাই মিলন মিয়া এবং খাদেমুল ইসলাম একই মোটরসাইকেল যোগে ওসমানপুর বিজ্ঞান প্রযুক্তি মেলা দেখে বাড়িতে ফিরছিল। এসময় ঘোড়াঘাট-হাকিমপুর সড়কের ঘোড়াঘাট উপজেলা সুজা মসজিদ নামকস্থানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে যায়। এতে ঘটনাস্থলেই হাসিবুর রহমানের মৃুত্যু হয়। অপর তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বগুড়ার মহাস্থানগড়ে ইমরান মিয়া ও তার ভাই মিলন মিয়া মারা যায়। খাদেমুল ইসলামকে জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুল ইসলাম এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি-প্রতিদিন/১৩ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow