Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১২:৪০ অনলাইন ভার্সন
আপডেট : ১৪ মার্চ, ২০১৮ ১২:৪০
মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ১৬টি রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট
পটুয়াখালী প্রতিনিধি
মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ১৬টি রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট
bd-pratidin

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার চান্দুখালী নামক স্থানে চাঁদাবাজি এবং যাত্রী হয়রানীর প্রতিবাদে বরিশাল-পটুয়াখালী-বরগুনা ও ঝালকাঠির ১৬টি রুটে অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছে পটুয়াখালী-বরিশাল-ঝালকাঠী-বরগুনা বাস-মিনিবাস মালিক সমিতি সমন্বয় পরিষদ।

আজ বুধবার সকাল থেকে এসব রুটে বিআরটিসি ও দূরপাল্লার পরিবহন ছাড়া অন্য কোন বাস চলাচল করতে দেখা যায়নি। এতে দুর্ভোগে পড়েছে সাধারণ যাত্রীরা। সবচেয়ে বেশী ভোগান্তির স্বীকার হচ্ছেন ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে কুয়াকাটায় ঘুরতে আসা পর্যটকরা। অনেকে গন্তব্যে পৌঁছাতে ভাড়ার মোটর সাইকেলে যেতে বাধ্য হচ্ছেন। পণ্য পরিবহনে ব্যবসায়ীরাও বিপাকে পড়েছে।

বাস-মিনিবাস সমন্বয় পরিষদের আহ্বায়ক গোলাম মাওলা দুলু জানান, 'মির্জাগঞ্জের চান্দুখালীতে বাস থামিয়ে যাত্রী নামিয়ে দেওয়া এবং বাসে চাঁদাবাজি করা সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনের ব্যবস্থা নেয়ার অপেক্ষায় আছি আমরা। চাঁদাবাজি বন্ধ করা না হওয়া পর্যন্ত ১৬টি রুটে অনির্দিষ্টকালের ধর্মঘট অব্যাহত থাকবে।'

এর আগে, মঙ্গলবার একই দাবীতে বাস মালিক সমন্বয় পরিষদ পটুয়াখালী বাসস্টান্ড সংলগ্ন বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধ কর্মসূচি পালন করে অনির্দিষ্টকালের ধর্মঘট ডাকের ঘোষনা দেন।


বিডি-প্রতিদিন/১৪ মার্চ, ২০১৮/মাহবুব

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow