Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৬:৫৯ অনলাইন ভার্সন
ইবি উপাচার্যের উপর হামলার ঘটনায় দুই ডাকাত আটক
ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
ইবি উপাচার্যের উপর হামলার ঘটনায় দুই ডাকাত আটক
bd-pratidin

ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারীর উপর হামলার ঘটনায় দুই ডাকাতসহ তিনজনকে আটক করেছে শৈলকুপা থানা পুলিশ।

বুধবার বেলা আড়াইটায় শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অলমগীর হোসেন বলেন, ‘ঘটনার রাতে ছিনতাই হওয়া উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারীর ব্যবহৃত মুঠোফোন ট্র্যাকিং করে গতকাল মিজান নামে একজনকে গ্রেফতার করি আমরা। এসময় সে দূর্লভ নামের এক ডাকাত সদস্যের কাছ থেকে নয়শ টাকার বিনিময়ে কিনে নেয় বলে স্বীকারোক্তি দেন।

পরে মিজানের দেয় তথ্যের ভিত্তিতে সকাল সাড়ে আটটার দিকে শৈলকুপার থানাধীন হাবিবপুর গ্রাসের নিজ বাড়ি থেকে দুর্লভ এবং একই থানাধীন হাজামপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে বিল্লালকে গ্রেফতার করি।

এসয়ম তাদের কাছথেকে এসময় উপাচার্যের কাছ থেকে নেওয়া মোবাইলটি এবং গত ২০ ফেব্রুয়ারি ভোর সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে ডাকাতির সময় ছিনতাই হওয়া এক শিক্ষার্থীর মোবাইল  ও নগদ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসময় তাদের দেয়া তথ্যে অনুযায়ী বড়দাহ ব্রীজের নিচ থেকে ডাকাতির কাজে ব্যবহারৃত ৫ টি রামদা, একটি চাপাতি, দুটি গাছ কাটা চায়না করাত, দড়ি ও মানকি টুপি উদ্ধার করে করা হয়। এ ঘটনার সাথে অপর দুইজনের মধ্যে একজন পলাতক এবং অপরজন ডাকাতি মামলায় মাগুড়া জেলাতে আটক রয়েছে।’
 
উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি ঢাকা থেকে বিশ্ববিদ্যালয় ফেরার পথে শৈলকুপা থানার বড়দাহ নামক এলাকায় রাত সাড়ে ৩ টার দিকে হামালা করে ডাকাতরা। এ ঘটনায় শৈলকুপা থানায় দুটি মামলা করেছে প্রশাসন। এর একমাস না যেতেই গত ২০ ফেব্রুয়ারি ভোর সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে হামলার ঘটনা ঘটে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow