Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৮:৪৫ অনলাইন ভার্সন
'আমাদের স্বাধীনতা কেউ ছিনিয়ে নিতে পারবেনা'
ফরিদপুর প্রতিনিধি
'আমাদের স্বাধীনতা কেউ ছিনিয়ে নিতে পারবেনা'
bd-pratidin

জাতীয় সংসদের উপনেতা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, জাতীর জনক বঙ্গবন্ধুর নির্দেশে ও নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। দেশ-বিদেশে যতই ষড়যন্ত্র হোক না কেন বাংলাদেশের স্বাধীনতা কেউ ছিনিয়ে নিতে পারবে না। বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন আর তার কন্যা দেশকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়া করাবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যারা দেশে অরাজকতা করে বিশৃংখলা করে দেশের মানুষকে অশান্তিতে রাখতে চায় তাদের প্রতিহত করতে হবে। আগামী নির্বাচনে বঙ্গবন্ধু প্রতিক নৌকা ভোট দিয়ে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
সালথা কলেজকে সরকারীকরণ উপলক্ষে এক সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দা সাজেদা চৌধুরী এসব কথা বলেন। বুধবার বিকেলে সালথা কলেজ মাঠে আয়োজিত এ সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন সালথা সরকারি কলেজের গর্ভনিং বডির সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী।

সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সালথা কলেজের অধ্যক্ষ কৃষ্ণপদক ভৌমিক, নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মাস্টার, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফায়েকুজ্জামান ফকির মিয়া, যুবলীগ নেতা খায়রুজ্জামান বাবু, বাদল হোসেন প্রমুখ।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow