Bangladesh Pratidin

প্রকাশ : ১৪ মার্চ, ২০১৮ ১৯:০৬ অনলাইন ভার্সন
নাটোরে গ্রেফতার ৪ জেএমবি ৫ দিনের রিমান্ডে
নাটোর প্রতিনিধি:
নাটোরে গ্রেফতার ৪ জেএমবি ৫ দিনের রিমান্ডে
bd-pratidin

নাটোরের দিঘাপতিয়ায় জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার হওয়া ৪ জেএমবি সদস্যের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক এস এম আবু সাদাদ গ্রেপ্তারকৃত ৪ জনকে নাটোরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত শুনানী শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিংড়া উপজেলার আরকান্দি এলাকার আনিছুর রহমান, বাগাতিপাড়া উপজেলার চাপাপুকুর এলাকার শফিকুল ইসলাম ও একই গ্রামের ফজলুর রহমান এবং নলডাঙ্গা উপজেলার খোলাবাড়িয়া এলাকার জাকির হোসেন।এর আগে, ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এস আই) কৃষ্ণ মোহন বাদী হয়ে আটককৃত ৪ জনসহ ১২ জনকে অভিযুক্ত করে মঙ্গলবার রাতে নাটোর সদর থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা রুজু করেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে উত্তরা গণভবন সংলগ্ন দিঘাপতিয়া এলাকায় জঙ্গি আস্তানা থেকে ওই চার জনকে গ্রেপ্তার করে পুলিশ।নাটোরে জঙ্গি সন্দেহে আটক চারজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতের বিচারক রবিউল ইসলাম।
তদন্তকারী কর্মকর্তা জানান, অধিক তদন্তের স্বার্থে জঙ্গী সন্দেহে আটক চারজনকে আজ দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতে হাজির করা হয়। এসময় ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত প্রত্যেকের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করে। গত সোমবারে নাটোরের দিঘাপতিয়ায় একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে চারজনকে আটক করে পুলিশ। পরে সদর থানায় আটক চার জনসহ মোট ১২ জনের বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে এস আই কৃষ্ণ মোহন বাদি হয়ে মামলা রুজু করে ।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow