১৬ মার্চ, ২০১৮ ২১:২৭

বাগেরহাটে সাংবাদিকের বাড়িতে আগুন

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে সাংবাদিকের বাড়িতে আগুন

বাগেরহাট প্রেস ক্লাবের অর্থ সম্পাদক ও যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. ইয়ামিন আলীর বাড়িতে অাগুন দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে বাগেরহাট শহরতলীর গোটাপাড়া গ্রামে সাংবাদিক ইয়ামিনের বাড়িতে এ ঘটনা ঘটে। 

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন জানান, দুর্বৃত্তরা গভীর রাতে গোটাপাড়া গ্রামে সাংবাদিক ইয়ামিনের বাড়িতে ও তার চাচতো ভাই ইসমাইল হোসেনের বাড়ির পোল্টি খামারে আগুন ধরিয়ে দেয়। ওই দুটি বাড়ির লোকজন আগুন জ্বলতে দেখে চিৎকার শুরু করে। এসময়ে প্রতিবেশীরা ছুটে আসতে থাকলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে ফেলে। বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়ের নির্দেশে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

সাংবাদিক ইয়ামিন আলী জানান, এর আগে দুর্বৃত্তরা রাতের আধারে বাড়ির গোয়ালঘর থেকে ৫টি গরু নিয়ে যায়। গত ২৩ অক্টোবর রাতে তার ছোট ভাই আল আমীন শেখকে দুর্বৃত্তরা মুনিগঞ্জ সেতুর উপরে হত্যার উদ্দেশে পিটিয়ে গুরুত্বর আহত করে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। এঘটনায় বাগেরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এদিকে বাগেরহাট প্রেস ক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দারসহ কর্মরত সাংবাদিকরা এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে দুর্বৃত্তদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন। 


বিডি প্রতিদিন/১৬ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর