১৭ মার্চ, ২০১৮ ১১:২৭

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে আজ সকালে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাদারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। এসময় দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের অংশগ্রহণে র‌্যালি বের হয়। র‌্যালি শেষে শহরের আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। 

এসময় সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম, জেলা পরিষদের চেয়ারমান আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোখলেশুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসটি উপলক্ষে চিত্রাংকন, রচনা ও উপস্থিত বক্তৃতা, স্বেচ্ছায় রক্তদান, মিলাদ মাহফিল, দোয়া, প্রামাণ্য চিত্র প্রদর্শণ, আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৮/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর