১৭ মার্চ, ২০১৮ ১৭:২৫

নেত্রকোনায় নানা আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত

নেত্রকোনা প্রতিনিধি:

নেত্রকোনায় নানা আয়োজনে জাতীয় শিশু দিবস পালিত

নেত্রকোনায় নানা আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে এদিন বেশ কিছু ব্যতিক্রমী উদ্যোগ নেয় শিশু ছায়া সংগঠন। “চলো সবাই এগিয়ে যাই, লক্ষ কোটি হাসিমুখ চাই” এই স্লোগানে শনিবার সকাল ১১টায় সাতপাই (১) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের নিয়ে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করেছে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠনটি। 

স্কুলের শিশুদের মাঝে কবিতা আবৃত্তি, গান, যেমন খুশি তেমন সাজ, রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন প্রতিযোগিতা মূলক অনুষ্ঠানের আয়োজন করে। সকালে প্রতিযোগিতা শেষে বিকালে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

সকালে প্রতিযোগিতায় বিচারক ছিলেন, সরকারী কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ননী গোপাল সরকার, স্কুলের প্রধান শিক্ষক আহমেদ নুরুজ্জামান ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সৈয়দা নাজনীন সুলতানা। 

এদিকে দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে সকালে মোক্তারপাড়া মুক্তমঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, উপমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য আরিফ খান জয়, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌরসভা, জেলা পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠানসহ জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। পরে জেলা শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়েছে।

বিডিপ্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর