১৭ মার্চ, ২০১৮ ১৮:১২

বঙ্গবন্ধুর জন্মদিনে টাঙ্গাইলে নানা কর্মসূচি

টাঙ্গাইল প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মদিনে টাঙ্গাইলে নানা কর্মসূচি

নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। শনিবার কর্মসূচির মধ্যে ছিল- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, কুচকাওয়াজ, বর্ণাঢ্য র‌্যালি, সুন্দর হাতের লেখা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল, শিশু-কিশোর সমাবেশ, শিশুতোষ রচনা ও সাধারণ জ্ঞান প্রতিযোগিতা।

টাঙ্গাইল জেলা প্রশাসন আয়োজিত বর্ণাঢ্য র‌্যালিতে জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নেছার উদ্দিন জুয়েল, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), যুগ্ম-সম্পাদক নাহার আহমেদ ও খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোরশেদ আলম প্রমুখ অংশ নেন। 

এছাড়া জেলা শিশু অ্যাকাডেমি, শিল্পকলা অ্যাকাডেমি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক-সাংস্কতিক ও শিশু সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের সহযোগী সংগঠনগুলোও র‌্যালিতে অংশ নেয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  

বিডি প্রতিদিন/১৭ মার্চ ২০১৮/এনায়েত করিম

সর্বশেষ খবর