১৭ মার্চ, ২০১৮ ১৯:০৭

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপন

মো: জহুরুল আলম খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শিশু দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর ৯৮তম জম্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন করেছে খাগড়াছড়ির জেলা প্রশাসন,আওয়ামীলীগসহ সর্বস্থরের মানুষ। 

শনিবার দিবসটি উপলক্ষে নানা কর্মসূচী হাতে নেয় নানা সংগঠন। সকালে খাগড়াছড়ি জেলা প্রশাসকের আয়োজনে সরকারী হাই স্কুল মাঠ থেকে শিশু সমাবেশ ও আনন্দ র‌্যালী বের করা হয়। 

র‌্যালীটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শান্তির প্রতিক সাদা পায়রা ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন খাগড়াছড়ি টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। 

খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,পুলিশ সুপার আলী আহমদ খান,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলমসহ সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দরা র‌্যালী ও আলোচনা সভায় অংশ নেয়। এছাড়াও নারকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বর্ণাঢ্য কর্মসূচী হাতে নেয়।

পরে দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে এক বর্ণাঢ্য র‌্যালী ও দলীয় কার্যালয়ে ফিরে কেক কেটে আলোচনা সভা করে। খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্তর সভাপতিত্বে এতে, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারী, জেলা শ্রমিকলীগের আহবায়ক নুর নবী,জেলা কৃষকলীগের আহবায়ক আবুল কাশেম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বিডিপ্রতিদিন/ ১৭ মার্চ, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর