Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ১৩:১০ অনলাইন ভার্সন
বেনাপোলে ডাকাতির ১৫ দিনেও আটক নেই
বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোলে ডাকাতির ১৫ দিনেও আটক নেই

বাংলাদেশ প্রতিদিনের বেনাপোল প্রতিনিধি ও সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী বকুল মাহবুবের বাড়িতে সশস্ত্র ডাকাতির ঘটনায় ১৫ দিনেও আটক হয়নি কোন ডাকাত। এ ঘটনায় গত ৪ মার্চ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়।

বেনাপোল পোর্ট থানা পুলিশ, ডিবি ও যশোররে পিবিআই ঘটনাস্থল পরিদর্শন করলেও এ মামলার দৃশ্যমান কোন উন্নতি লক্ষ্য করা যাচ্ছে না। বেনাপোল বন্দরে অভিজাত এলাকায়  প্রধান সড়কের পাশে অবস্থিত একটি বাড়িতে ২ ঘণ্টাব্যাপী চলা এ ডাকাতির ঘটনায় গোটা বেনাপোল জুড়ে বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। 

সর্বশেষ বেনাপোল পোর্ট থানায় ডাকাতি মামলা রকর্ড হয় ২০০৭ সালের ১৭ ফেব্রুয়ারি। দীর্ঘ ১১ বছর পর চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনায় গোটা বেনাপোল জুড়ে চলছে আতংক। পথচারী এবং নৈশ প্রহরীরা জানান, সাদা রং এর একটি ট্যাক্সি এই পথে একাধিকবার যাতায়াত করেছে যা স্থানীয় একটি ব্যাংকের ভিডিও ফুটেজেও দেখা গেছে। 

সাংবাদিক বকুল মাহবুবের বাড়িতে ডাকাতির ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন বেনাপোল প্রেসক্লাব, বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, বেনাপোল বাজার কমিটিসহ বিভিন্ন পেশাজীবি সংগঠন। 

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, ডাকাতির বিষয়টি নিয়ে জোর তদন্ত চলছে। আশা করি অচিরেই ডাকাতদের আটক করা সম্ভব হবে। 


বিডি প্রতিদিন/১৮ মার্চ ২০১৮/হিমেল

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow