Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ১৭:১০ অনলাইন ভার্সন
আপডেট : ১৮ মার্চ, ২০১৮ ১৭:২৯
ভালুকায় নির্মানাধীন ফ্যাক্টরিতে চাঁদা দাবি ও লুটপাট
ভালুকা প্রতিনিধি:
ভালুকায় নির্মানাধীন ফ্যাক্টরিতে চাঁদা দাবি ও লুটপাট

ময়মনসিংহের ভালুকায় হাইটেক ক্লথিং লি. নামের একটি নির্মানাধীন ফ্যাক্টরিতে চাঁদা দাবি, সন্ত্রাসী হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ফ্যাক্টরির প্রজেক্ট ইনচার্জ মোবারক হোসেন সোহেল বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা (নং ১৭/১৭-০৩-১৮) দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছে পজেলার ভরাডোবা ইউনিয়নে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ভরাডোবা গ্রামের মৃত মফিজ উদ্দিন মুক্তা‘র দুই ছেলে আনিছুজ্জামান বাদল ও আসাদুজ্জামান কাজল ওই ফ্যাক্টরিতে বিভিন্ন সময় চাঁদা দাবি করে আসছিল। ঘটনার দিন তারা দুই জনের নেতৃত্বে ২০-২৫ জনের একটি সংঘবদ্ধ দল ফ্যাক্টরিতে অনধিকার প্রবেশ করে। ফ্যাক্টরির অফিসের থাকা টেবিলের ড্রয়ার ভেঙে পাঁচ লক্ষ ছিয়াত্তর হাজার টাকা লুটপাটসহ ভাঙচুর ও প্রয়োজনীয় কাগজপত্র লুটপাট করে। পরে ফ্যাক্টরি ইনচার্জ মোবারক হোসেন সোহেলকে অফিস রুমে অটকে রেখে ফ্যাক্টরির ক্রয়কৃত সাব-কাওলাকৃত জমিতে অবৈধ ভাবে জমি দখলের জন্য সীমানা প্রাচীর নির্মাণের চেষ্টা করে। পরে আহত অবস্থায় ফ্যাক্টরি ইনচার্জ মোবারক হোসেন সোহেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ভালুকা মডেল থানার ওসি মামুন-অর রশিদ পিপিএম জানান, এ ঘটনায় চাঁদা বাজির মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতার চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow