Bangladesh Pratidin

প্রকাশ : ১৮ মার্চ, ২০১৮ ২১:৫২ অনলাইন ভার্সন
লামায় পুলিশি অভিযানে পাথর বোঝাই ট্রাক জব্দ, আটক ২
লামা (বান্দরবান) প্রতিনিধি:
লামায় পুলিশি অভিযানে পাথর বোঝাই ট্রাক জব্দ, আটক ২
bd-pratidin

বান্দরবানের লামায় অবৈধভাবে পাচারকালে অভিযান চালিয়ে পাথর বোঝাই ১টি ট্রাক জব্দ করে লামা থানা পুলিশ। এসময় ট্রাকের ড্রাইভার মো. শফি (৪০) ও পাথরের মালিক এনামুল হককে (৪৮) আটক দেখিয়ে লামা থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন। তিনি আরও বলেন, পাথর বোঝাই ট্রাকটি লামা থানা হেফাজতে রয়েছে।

থানা সূত্রে জানা যায়, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে বিভিন্ন সড়ক দিয়ে প্রতিদিন রাতে শত শত গাড়ি অবৈধ পাথর পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা চালায় লামা থানা। থানা পুলিশের চৌকস অফিসার উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযানে নেতৃত্ব প্রদান করে। 

মামলার বাদী পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন বলেন, শনিবার দুপুর থেকে অভিযান শুরু করি।  অবৈধ পাথর নিয়ে যাওয়ার সময় দুইশত ঘনফুট পাথর, জড়িত দু'জনসহ ট্রাক আটক করি। খনি ও খনিজ সম্পদ (নিয়ন্ত্রণ ও উন্নয়ন) আইনে ২ জনকে আটক দেখিয়ে মামলা করা হয়। মামলা নং -৬, তারিখ- ১৮ মার্চ ২০১৮ইং।  
মামলার তদন্তকারী অফিসার পুলিশের উপ-পরিদর্শক জয়নাল আবেদীন বলেন, আজ সন্ধ্যায় আটক আসামি দু'জনকে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow