১৯ মার্চ, ২০১৮ ১৫:৪৮

সিদ্ধিরগঞ্জে পাইরেটেড সিডিসহ আটক ২৪

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি:

সিদ্ধিরগঞ্জে পাইরেটেড সিডিসহ আটক ২৪

নারায়ণগঞ্জে পাইরেসি ও অশ্লীলতার বিরুদ্ধে চলমান অভিযানে ২৪ জনকে আটক করেছে র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়ান। একই সাথে জাল জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত সনদ ও বিভিন্ন জাল সার্টিফিকেট তৈরির সাথে একজনকে আটক করেছে র‌্যাব। আজ দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীনগরে অবস্থিত র‌্যাব ১১ এর সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১১'র অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান। 

এর আগে রবিবার (১৮ মার্চ) রাতে নরসিংদীর মাধবদী থানার সোনার বাংলা মার্কেট ও স্কুল মার্কেট এবং নারায়ণগঞ্জ সদর থানার রেলওয়ে মার্কেটে অভিযান চালিয়ে পাইরেসির সঙ্গে জড়িত ২৪ জনকে আটক করা হয়। একই রাতে ফতুল্লার মাসদাইর এলাকায় পরিচালনা করে জাল পরিচয়পত্রসহ জাল কাগজপত্র তৈরির সাথে জড়িত একজনকে আটক করা হয়। এ সময় উদ্ধার করা হয় বিপুল পরিমাণ পাইরেটেড সিডি, পাইরেসি সরঞ্জামাদি, জাল সনদ, এনআইডি ও কম্পিউটার সামগ্রী। 

পাইরেসির সাথে জড়িত আটককৃতরা হলেন, করিমের ছেলে ডালিম (২৫), মিজান মিয়ার ছেলে কাওসার (২২), হাবিবুল্লাহর ছেলে আরিফুল ইসলাম (২০), রাসেল মিয়া (২৫), ইব্রাহীম (৩০), নাহিদ হাসান (২২), এরশাদ মিয়া (২৬), সেলিম (২১), সোহাগ মিয়া (২৫), কাজী জুয়েল (২৬), শামীম (২৭), ইদ্রিস মিয়া (৪০), শামীম মিয়া (২৫), রাজু আহমেদ (২৩), কাজী দিপু (২০), মামুন মিয়া (২৮), ইউসুফ মিয়া (২২), কাজী বিল্লাল (২০), শাকিল মিয়া (২৪), মনির হোসেন (৪০), রবিন দেওয়ান (৪২), আকাশ (৩৬), মাসুদ আলম (২৮), মাসুদ রানা (৩৭)। জাল কাগজপত্রের সাথে জড়িত থাকায় আটক করা হয় মাসুদ রানাকে (২৬)।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১১'র অধিনায়ক (সিও) লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান বলেন, এ ধরনের অপরাধীদের কারণে দেশের ফিল্ম ও মিউজিক ইন্ড্রাস্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর