১৯ মার্চ, ২০১৮ ১৬:৪৯

ফরিদপুরে পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে পুকুর থেকে নবজাতকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ফরিদপুরের নগরকান্দায় ৬ দিন বয়সের এক কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। 

সোমবার সকালে উপজেলার কাইচাইল ইউনিয়নের ঝাঁটুরদিয়া গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সকালে শিশুটির মা হামিদা বেগম (২৩) ও দাদী ফরিদা বেগমকে (৫০) আটক করেছে নগরকান্দা থানা পুলিশ। শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নগরকান্দা থানায় হত্যা মামলার প্রস্ততি চলছে।
 
স্থানীয়রা জানান, উপজেলার কাইচাইল ইউনিয়নের ঝাঁটুরদিয়া গ্রামের মৃত খলিল মোল্যার ছেলে জাকির মোল্যার (২৭)  সঙ্গে ৪-৫ বছর আগে উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছাগলদী গ্রামের আমজেদ শেখের মেয়ে হামিদা বেগমের (২২) আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। জাকির মোল্যা বর্তমানে ঢাকায় গার্মেন্টস কর্মী হিসেবে কর্মরত।

তাদের সংসারে ফাতেমা আক্তার নামের দেড়বছর বয়সের একটি কন্যা সন্তান আছে। ৫-৬ দিন আগে তাদের আরেকটি কন্যা সন্তান জন্মগ্রহণ করে। আবারও কন্যাসন্তান হওয়ায় এ নিয়ে ক্ষোভে-দুঃখে জাকির মোল্যা সন্তানকে দেখতে বাড়ি আসেনি। কন্যা সন্তান হওয়ায় হামিদার শাশুড়ি ফরিদা বেগমও অসন্তুষ্ট হন।

রোববার দুপুর থেকে হঠাৎ শিশুটিকে কোথাও পাওয়া যাচ্ছিল না। প্রতিবেশীরা সোমবার ভোরে বাড়ির পাশের পুকুরে শিশুটির লাশ ভাসতে দেখে নগরকান্দা থানায় খবর দেয়। সকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করেন। স্থানীয়দের ধারনা, কন্যা সন্তান জন্ম হওয়ায় শিশুটির মা কিংবা দাদী তাকে খুন করে থাকতে পারে।

নগরকান্দা থানার এসআই মাহমুদ হোসেন মোল্যা বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শিশুটিতে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সোমবার সকালে ঘটনাস্থলে গিয়ে শিশুটির মা হামিদা বেগম ও দাদী ফরিদা বেগমকে আটক করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বিডিপ্রতিদিন/ ১৯ মার্চ, ২০১৮/ ই জাহান

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর