১৯ মার্চ, ২০১৮ ১৭:২১

বগুড়ায় হোমিওপ্যাথিক শিক্ষক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় হোমিওপ্যাথিক শিক্ষক সমাবেশ

রাজশাহী বিভাগের সকল হোমিও কলেজ ও চিকিৎসকবৃন্দের আয়োজনে বগুড়ায় হোমিওপ্যাথিক শিক্ষক, চিকিৎসক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এসময় বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

আজ বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে নানা আয়োজনের মধ্যে দিয়ে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সরকার মনোনীত পুণরায় (৪র্থ বার) চেয়ারম্যান, স্বাধীনতা হোমিওপ্যাথিক চিকিৎসক পরিষদের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. দিলীপ কুমার রায়কে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা ও সমাবেশে সভাপতিত্ব করেন সংবর্ধনা উদযাপন কমিটির আহবায়ক ও বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড সদস্য ডা. আশিষ শংকর নিয়োগী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিষ্টার কাম সেক্রেটারী ডা. জাহাঙ্গীর আলম। বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ড সদস্য ডা: এসএম মিল্লাত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন হোমিওপ্যাথি বোর্ড সদস্য ডা. শেখ ইফতেখার উদ্দীন, কায়েম উদ্দিন, আনিসুর রহমান মিন্টু, আনিসুল হক, আশিষ কুমার রায়, ইমরুল কায়েস, ইসরাফিল হোসেন মুন্সি, আলহাজ্ব ডা. খান আমজাদ হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানে বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায় বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার হোমিওপ্যাথির উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। দেশের বিভিন্ন স্থানে হোমিও কলেজ প্রতিষ্ঠা করে হোমিও চিকিৎসার প্রসারে উদ্যোগ গ্রহণ করেছেন। সরকার সকল শ্রেণি পেশার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। তিনি স্বল্পমূল্যে চিকিৎসা সেবা জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেয়ার আহবান জানান।

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর