২০ মার্চ, ২০১৮ ১৭:৪১

বানারীপাড়ায় মাটিচাপা পড়ে শ্রমিক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বানারীপাড়ায় মাটিচাপা পড়ে শ্রমিক নিহত

বরিশালের বানারীপাড়া উপজেলার কাজলাহার এলাকায় এবিসি নামে একটি ইটভাটায় মাটিচাপা পড়ে এবায়দুল গাজী নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  আজ সকাল ১১টার দিকে এই দুর্ঘটনায় মো. রব্বানী মোড়ল নামে আরও এক শ্রমিক গুরুতর আহত হয়েছে। 

হতাহত দুই শ্রমিকের বাড়ি সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার ধুমঘাট গ্রামে। নিহত এবায়দুল গাজীর বাবার নাম কাইলো গাজী এবং গুরুতর আহত রব্বানীর বাবার নাম আজিবর মোড়ল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে বানারীপাড়া সদর ইউনিয়নের কাজলাহার গ্রামের এবিসি ইট ভাটার শ্রমিক এবায়দুল ও রব্বানী বেলচা দিয়ে মাটির স্তুপ থেকে মাটি কাটছিলেন। এ সময় উপর থেকে মাটির স্তুপের একটি অংশ তাদের ওপর ভেঙ্গে পড়লে তারা দুইজনই মাটির নিচে চাপা পড়ে। পরে ইট ভাটার অন্যান্য শ্রমিকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

এসময় কর্তব্যরত চিকিৎসক ডা. জাহিদুজ্জামান শ্রমিক এবায়দুল গাজীকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রব্বানীকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-ই বাংলা মেডিকেলে প্রেরণ করেন।  খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেন। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেন। 

বিডি প্রতিদিন/ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর